মাভাবিপ্রবিতে ছাত্রলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0 22

নিউজ স্রোত:

 

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ ইসলামী বিশ্ববিদ্যালয় তালিমাতে কুরআন ও সুন্নাহ কেন্দ্রে এ দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

 

এসময় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবীড় পাল, ছাত্রলীগ নেতা মানিক শীল, ওমর ফারুক, নাজিম উদ্দিন, রবি ইসলাম, বাবু কিশোর দেসহ অন্যান্য নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া ও ইফতারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. ইকবাল মাহমুদ, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ উদ্দিনসহ ইসলামী বিশ্ববিদ্যালয় তালিমাতে কুরআন ও সুন্নাহ কেন্দ্রের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

 

এসময় সড়ক দূর্ঘটনায় নিহত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী মো: ফজলুল হক মিঠু ও গুরুতর অসুস্থ মাভাবিপ্রবি ছাত্রলীগ কর্মী নাহিদুল ইসলাম হিমেল এর জন্য দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.