মির্জাপুরে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে নানা কর্মসূচী পালন

0 36

মির্জাপুর প্রতিনিধি:

নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিলো চিত্রাঙ্কন প্রতিযোগিতা, জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা পরিষদ চত্বরে মুক্তির মঞ্চে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও সাংস্কৃতকি অনুষ্ঠান। এছাড়া মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যার পর থেকেই নানা রঙের আলোয় আলোকসজ্জায় সাজানো হয়।
বুধবার সকাল দশটায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, মির্জাপুর প্রেসক্লাব, উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি, বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে মুক্তির মঞ্চে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানানো হয়।
সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে এবং সকাল এগারোটায় দলীয় কার্যালয়ে ১০১ পাউন্ড কেক কাটা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জোবায়ের হোসেন, মির্জাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেস চন্দ্র পুলক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার সিদ্দিকুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। সাড়ে এগারেটায় শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.