মির্জাপুরে অপহরণের দুই সপ্তাহ অতিবাহিত হলেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

0 26

মির্জাপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে স্কুলছাত্রী অপহরণের দুই সপ্তাহ অতিবাহিত হলেও তাকে উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। গত ১মার্চ উপজেলার আনাইতারা ইউনিয়নের ফতেপুর এলাকা থেকে অপহরণ করা হয় তাকে। এ বিষয়ে অপহৃত স্কুলছাত্রীর মা ৫ জনকে আসামী করে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। এদিকে অপহৃত মেয়েকে উদ্ধার করতে না পারায় পরিবারের সদস্যরা হতাশায় ভুগছেন বলে জানা গেছে।
মামলার বিবরণে জানা গেছে, ফতেপুর ময়নাল হক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে পাশ্ববর্তী দেলদুয়ার উপজেলার বর্ণি পোরাকজানী গ্রামের আব্দুল কাদেরের ছেলে হাবিব (২০) প্রেম নিবেদন করে নানাভাবে উত্যক্ত করতো। এ কথা স্কুল ছাত্রী তার মা বাবাকে জানালে বখাটে হাবিব ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণের হুমকি দেয়। সর্বশেষ গত ১ মার্চ সকাল সোয়া ৯ টার দিকে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে হাবিব ও তার সহযোগি হাসু মিয়া, রমজান আলী ওরফে রিপন, সখিনা বেগম ও সোহানা বেগমসহ অজ্ঞাত আরও কয়েকজন মিলে ফতেপুর এলাকার জনৈক নবু মিয়ার বাড়ির সামনের পাকা রাস্তা থেকে তাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ হাঁসু মিয়া নামে একজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠালেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী।
এ ব্যাপারে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসলাম মিয়া জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে আপ্রাণ চেষ্টা করা হচ্ছে। প্রযুক্তি ব্যবহার করে অচিরেই তাকে উদ্ধার করা হবে বলে তিনি জানিয়েছেন

Leave A Reply

Your email address will not be published.