টাঙ্গাইলে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি 

0 3

ভূঞাপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে পাথাইলকান্দি বাজারের হাজী মার্কেটে শুক্রবার(৫ মার্চ) ভোরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচটি দোকান ভস্মিভুত হয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের একঘণ্টার চেষ্টায়  আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের লেলিহান শিখায় হাজী মার্কেটের টিভি, ফ্রিজ, জুতার দোকানসহ পাঁচটি ব্যবসায়ী প্রতিষ্ঠান ভস্মিভুত হয়। প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, ফজরের নামাজ শেষে মুসল্লিরা বাসায় ফেরার সময় হাজী মার্কেটের একটি দোকানে হঠাৎ আগুন দেখতে পান। মুহূর্তেই আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে তারা ভূঞাপুর ফায়ার স্টেশনে খবর দেন। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ইব্রাহীম আকন্দ জানান, তার চারটি দোকানে টিভি, ফ্রিজ ও প্লাস্টিকের ফার্নিচার ছিল। সব পুড়ে ছাই হয়ে গেছে। তিনি কিছুই বের করতে পারেন নাই।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের লিডার একাব্বর আলী জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পাড়ে বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.