গোপালপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার ঘোষণা দেন টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আতাউল গনি।

0 15

গোপালপুর  প্রতিনিধি:

 

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা হলরুমে বুধবার (১০ই ফেব্রুয়ারি) বিকালে অনুষ্ঠিত গোপালপুর পৌরসভা সাধারন নির্বাচন ২০২১ উপলক্ষে বিশেষ আইন শৃংখলা সভায় গোপালপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার ঘোষণা দেন টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আতাউল গনি।

 

এসময় তিনি প্রত্যক ওয়ার্ডে ১জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সাথে পুলিশের স্টাইকিং ফোর্স, বিজিবি, র্যা ব মোতায়েনের ঘোষণা দেন। এসময় তিনি নির্বাচনী সহিংসতায় নিহত মো.খলিলের প্রতি শোক প্রকাশ করেন ও তার পরিবারের জন্য সহযোগিতার আশ্বাস দেন।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম , জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার  এ.এইচ.এম কামরুল হাসান, থানা অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইয়াসমিন সীমা ।

 

এসময় উপস্থিত ছিলেন গোপালপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদিন , উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও নির্বাচনে মেয়র প্রার্থী সহ অন্যন্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ।

 

এমসয় প্রার্থীরা বিভিন্ন অভিযোগ উপস্থাপন করেন । বক্তারা নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোটারদের ভোট প্রয়োগ করতে অনুরোধ,K‡ib Ges সুষ্ঠু নির্বাচনের জন্য আইন শৃংখলা রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তারা ।

উল্লেখ্য সোমবার (৮ই ফেব্রুয়ারি) আওয়ামী লীগ ও আ’লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হন।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী গোপালপুর পৌরসভায় এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে ।

Leave A Reply

Your email address will not be published.