টাঙ্গাইলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

0 3

নিউজ স্রোত:

টাঙ্গাইলে পেশাগত দায়িত্ব পালনকালে বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সহ-সভাপতি একরামুল হক খান তুুহিন, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, হাবিব খান, কাজী তাজ উদ্দিন রিপন, আব্দুল গনি আল রুহী, সোহেল তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন, বাসাইলে সাংবাদিক এনায়েত করিম বিজয়ের উপর সন্ত্রাসী হামলার বিষয়ে থানায় মামলা দায়ের হলেও এ পর্যন্ত পুলিশ কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। বক্তারা দ্রæত সময়ের মধ্যে এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা অংশ নেয়।
প্রসঙ্গত, টাঙ্গাইলের বাসাইলে কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি জমি নিয়ে পরিষদের সঙ্গে গ্রামের একটি পরিবারের বিরোধ চলছিল। রোববার (৭ ফেব্রæয়ারি) সকালে ওই জমিতে পরিবারটি ঘর তোলার চেষ্টা করে। এসময় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরীর উপস্থিতিতে চেয়ারম্যানের পক্ষের লোকজন তাদের বাঁধা দেয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। ঘটনাস্থলে সংঘর্ষের ছবি তোলার সময় ইউপি চেয়ারম্যানের পক্ষের লোকজন এনায়েত করিম বিজয়ের উপর হামলা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে রোববার বিকালে বাসাইল থানায় একটি মামলা দায়ের করা হয়।

Leave A Reply

Your email address will not be published.