গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন টিকা এসে পৌঁছেছে

0 5

গোপালপুর প্রতিনিধি:

 

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার ভ্যাকসিন টিকা এসে পৌঁছেছে। জানা যায়  বৃহস্পতিবার বিকেল, জেলা ই পি আই ই থেকে পুলিশ পাহারায় আইসোলেশন গাড়িতে, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছে ৮৪০০ করোনা ভ্যাকসিন টিকা এবং পুলিশ পাহারায় রয়েছে।

 

সারা বাংলাদেশি একযোগে, ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল ১০ থেকে তিনটি ভোতর মাধ্যমে রেজিস্ট্রেশন করা ব্যক্তি ও করোনা হেডলাইন ফাইটার দের মধ্যে ২ টিকা ডোজ প্রদান করা হবে।

 

 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজি জানান, করোনার টিকা ভ্যাকসিন আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে। সর্বপ্রথম করোনা হেডলাইন ফাইটার ও এমপি মহোদয় এবং স্থানীয় জনপ্রতিনিধি পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন এবং আমাদের সকল স্বাস্থ্যকর্মীদের ট্রেনিং সম্পন্ন করা হয়েছে। রবিবার করোনা ভ্যাকসিন টিকা প্রদান করব ইনশাআল্লাহ আশা প্রকাশ করছি।

 

আরো জানান টিকা পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো.পারভেজ মল্লিক, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো.মোশারফ হোসেন, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, এ সময় আরো উপস্থিত ছিলেন, থানার এসআই মো. সোহেল কুদ্দুস, মেডিকেল টেকনোলজি পিপিআই গিয়াস উদ্দিন আহমেদ, আরো পুলিশ সদস্য এবং স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.