প্রধানমন্ত্রীর দেওয়া টাঙ্গাইলের ৬০৭ পরিবার স্বপ্নের আবাস পাচ্ছে শনিবার

0 9

নিউজ স্রোত:

মুজিব বর্ষে টাঙ্গাইলের এক হাজার ১৭৪টি গৃহহীন পরিবার ভূমিসহ ঘর পাচ্ছেন। এরমধ্যে আগামি শনিবার(২৩ জানুয়ারি) জেলার ১২টি উপজেলার ৬০৭টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে কবুলিয়ত সহ ঘরের কাগজপত্র হস্তান্তর করা হবে। প্রধানমন্ত্র শেখ হাসিনা ভার্চুয়ালি গণভবন থেকে ওইসব ঘরের কাগজপত্র হস্তান্তর করবেন। বৃহস্পতিবার(২১ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে এক প্রেসব্রিফিংয়ে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি এ কথা জানান।
জেলা প্রশাসক ড. মো. আতাউল গণি জানান, আগামি ২৩ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের প্রায় ৬৭ লাখ পরিবারের মাঝে কবুলিয়ত সহ গৃহের কাগজপত্র হস্তান্তর করবেন। টাঙ্গাইলের ভূমি ও গৃহহীন পরিবারের
মাঝে কবুলিয়তসহ গৃহের কাগজপত্র হস্তান্তরের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
তিনি জানান, টাঙ্গাইল জেলায় মোট এক হাজার ১৭৪টি পরিবারকে এ ঘর দেওয়া হবে। সরকারের আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় প্রথম পর্যায়ে ৬০৭টি পরিবারের জন্য স্বপ্নের বাসগৃহ নির্মাণ কাজ শেষে রঙ করাও শেষ হয়েছে। এরমধ্যে আগামি শনিবার(২৩ জানুয়ারি) ধনবাড়ী উপজেলায় ২৪টি, মধুপুর উপজেলায় ২২টি, গোপালপুর উপজেলায় ৬৮টি, ভূঞাপুর উপজেলায় ৮২টি, ঘাটাইল উপজেলায় ১১২টি, কালিহাতী উপজেলায় ৩৫টি, টাঙ্গাইল সদরে ১৫০টি, নাগরপুর উপজেলায় ১৬টি, দেলদুয়ার উপজেলায় ২০টি, বাসাইল উপজেলায় ৯টি, মির্জাপুর উপজেলায় ৫০টি এবং সখীপুর উপজেলায় ১৯টি অর্থাৎ মোট ৬০৭টি ঘরের কাগজপত্র উপকারভোগীর মাঝে হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.