ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার রাতের আধারে অসহায়দের মাঝে বিতরণ করেছে কম্বল

0 29

ঘাটাইল প্রতিনিধি  :

টাঙ্গাইলের ঘাটাইলে গত কয়েক দিন ধরেই শীত একটু বেশিই অনুভব হচ্ছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন ঘাটাইলের ভাসমান, ছিন্নমূল, অতি অসহায় ও দু¯’ মানুষ। তীব্র ঠান্ডা থেকে নিরীহ মানুষদের বাঁচাতে রবিবার রাত ১১ টায় ঘাটাইল, দেওলাবাড়ী, পোড়াবাড়ী মেইন রোডে ঘুরে ঘুরে অসহায়দের মাঝে প্রায় ৫০টি কম্বল বিতরণ করেছেন ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার।
এসব রাস্তা-ঘাটের মানুষের মাঝে যাদেরকে কম্বল বিতরণ করা হয় তারা মূলত ভিক্ষুক, পাগল, পথে প্রান্তরে অবহেলিত ভাবে পড়ে থাকে, বাড়ি-ঘর নেই। এরা খেয়ে না খেয়ে বিভিন্ন মার্কেটে ও স্কুলের বারান্দায়, রাস্তায় যেখানে একটু সুযোগ পায় সেখানেই ঘুমায়। এরা ভাসমান হওয়ায় ঘাটাইলের ইউএনও অঞ্জন কুমার সরকার এসব মানুষের শীতে কষ্টের বিষয়টি অনুভব করতে পেরে রাস্তায় ঘুরে ঘুরে এদের কম্বল বিতরণ করেন। তিনি করোনার শুরু থেকেই করোনা যোদ্ধা হিসাবে মানুষের পাশে দাড়িয়েছেন।
অন্ধ ভিক্ষুক জাবেদ আলী ঘাটাইল মোহনা মার্কেটের বারান্দায় শুয়ে থাকেন প্রতিদিন, তিনি বলেন-আমাগো খোঁজ কেউ নেয় না। এই স্যার আমাগো দেখেন। স্যার আপনার কাছ থেকে কম্বল পাইলাম, আমি অনেক খুশি।
ইউএনও অঞ্জন কুমার সরকার জানান, সরকারি ভাবে বিভিন্ন সময়ে অসহায়দের সাহায্য করে থাকেন তারই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হ”েছ। এখন কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.