টাঙ্গাইলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

0 15

নিউজ স্রোত:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে রোববার(১০ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, শিশুদের চিত্রাঙ্কন, বিতর্ক ও রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ইত্যাদি।
দিবসটি উদযাপন উপলক্ষে টাঙ্গাইল জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, সরকারি কুমুদিনী কলেজ, করটিয়া সরকারি সা’দত কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক কর্মসূচি পালন করে।
টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) শহিদ উল্লাহ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।
জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন, টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, ক্রীড়া সম্পাদক মির্জা মইনুল ইসলাম লিন্টু, শহর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র প্রার্থী মো. সিরাজুল হক আলমগীর প্রমুখ। এছাড়া জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অনলাইনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.