মধুপুরের চাড়ালজানী সড়ক ও জনপথের জায়গা অবৈধ বালু ও খোয়া বিক্রেতাদের দখলে

0 19

মধুপুর প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরের চাঁড়ালজানীতে সড়ক ও জনপথের জায়গায় মধুপুর ময়মনসিংহ মহাসড়ক ঘেঁষে অবৈধভাবে কতিপয় প্রভাবশালী বালু ও খোয়া ব্যবসায়ী বালু-খোয়া রেখে বহুদিন যাবৎ ব্যবসা করে আসছেন।
প্রশাসনের চোখের সামনে কি ভাবে সরকারি জায়গা অবৈধভাবে বে-দখল
করে ব্যবসা চালিয়ে যাচ্ছে তা বোধগম্য নয়। প্রতিনিয়ত রাস্তার সাথে বালু খোয়া ও বালু ভর্তি ট্রাক রাখার কারনে যানযট সহ দুর্ঘটনার শিকার হচ্ছে সাধারণ মানুষ। সড়ক ও জনপথের কর্মকর্তা আলমাস উদ্দিন মুঠোফোনে জানান- বারবার বালু খোয়া ব্যবসায়ীদের নোটিশ দেওয়ার পরেও তা অমান্য করে জোড় পূর্বক আমাদের জায়গায় ব্যবসা চালিয়ে যাচ্ছেন। তিনি উর্ধতন কর্তৃপক্ষের সু- দৃষ্টি কামনা করেছেন। এলাকাবাসীর দাবি এই বালু খোয়ার কারনে বিভিন্ন সময় সড়ক দুর্ঘটনাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন এলাকার জনসাধারণ।
ছবি আছে
গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সোবহান তুলা রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোপালপুর প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আব্দুস সুবাহান তুলা (৬৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায় গত শনিবার বিকেল ৪.৩০ মিনিটে নিজ বাসভবনে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করিয়াছেন। মৃত্যুকালে স্ত্রী সহ দুটি ছেলে ও একটি মেয়ে দেখে যান।

মরহুমের প্রথম জানাজা নামাজ আজ রবিবার সকাল ১০ টায় গোপালপুর কামিল মাদ্রাসা মাঠে এবং দ্বিতীয় জানাজা নামাজ শিমলা ইউনিয়নের চতিলা ঈদগা মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের মাগফিরাত কামনা করেন,
টাঙ্গাইল-২ এর মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, বাংলাদেশ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সেক্টর কমান্ডার ফজলুর রহমান বীর প্রতীক, সেক্টর কমান্ডার এডভোকেট আব্দুস সালাম, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধার বৃন্দ ও সুধী সমাজ ও গণমাধ্যম কর্মী

Leave A Reply

Your email address will not be published.