কালিহাতিতে প্রতারক চক্রের ৫ সদস্য আটক

0 48

কালিহাতি  প্রতিনিধিঃ 

কালিহাতিতে দুটি ওয়াকিটকিসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে গণমাধ্যম কর্মীদের নিকট টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয় হতে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায় দুপুরে কালিহাতি থানা পুলিশ দুটি ওয়াকিটকি, চারটি আইডি কার্ড, দুইটি মোটরসাইকেল ও কিছু আনষিাঙ্গিক কাগজপত্রসহ তাদের আটক করে।
আটককৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার কাজীপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে আলমগীর হোসেন (৩৮), যুগনী গ্রামের কুরবানের ছেলে রফিকুল ইসলাম (৪০), বাসাখানপুর গ্রামের আলী আকবরের ছেলে ওসমান গনি (৪২), কাগমারা এলাকার মফিজ উদ্দিনের ছেলে মোখলেছুর রহমান (৫০) ও ঘাটাইল উপজেলার ঘারট্র গ্রামের মৃত নিতাইয়ের ছেলে সুকুমার সরকার (৪০)।

প্রতারক চক্রটি ওয়াকিটকি নিয়ে তথাকথিত “সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা” সংগঠনের নামে তদন্ত কাজে যাবেন বলে থানায় অনুমতি নিতে গেলে, গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের ব্যবহৃত ওয়াকিটকির অনুমোদন ও বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা তাহা দেখাতে ব্যর্থ হোন।

উল্লেখ্য, এ প্রতারকের প্রধান আলমগীর হোসেন সম্প্রতি র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ইতিপূর্বেও গ্রেপ্তার হোন এবং একই অভিযোগে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন হতে ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা আবেদ আলী স্বাক্ষরিত একটি পত্রে তাকে বহিষ্কার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.