গোপালপুরে অপহরনের ৪৮ ঘন্টার মধ্যে শিশু মাসুদ উদ্বার ও অপহরনকারী গ্রেফতার

0 1

গোপালপুর প্রতিনিধিঃ

 

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার উত্তর গোপাল পুরের বাসিন্দা মো.আলা আমিন ছেলে মো.মাসুদ, অপহরণ হওয়া ৪৮ ঘন্টা পর শিশু উদ্ধার করল গোপালপুর থানা পুলিশ ।

মামলার এজাহারে জানা যায় গোপালপুর পৌরসভার উত্তর গোপাল পুরের বাসিন্দা মো.আলা আমিন ছেলে ২ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে নূরানী মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আসে, বিকেলে বাড়িতে না ফিরে আসলে তার বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে, না পেয়ে গোপালপুর থানায় সাধারণ ডায়েরি করেন। রাতে একটি অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে ২ লক্ষ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। গোপালপুর থানা পুলিশ সেই সূত্র ধরে, কৌশলে অপহরণকারীর সাথে কথা বলে মুক্তিপণের টাকা দিবে স্থান নির্ধারণ করে দেয় অপহরণকারী।

গোপালপুরের থানা পুলিশের তদন্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী এর নেতৃত্বে ও জামালপুর থানা পুলিশের চৌকস দল গঠন করে বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে থাকে, জামালপুর সদর উপজেলা মাতাবপু প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বাঁশ ঝাড়ের আড়ালে সারারাত্রি অভিযান পরিচালনা করে ৪ সেপ্টেম্বর ভোরের দিকে অপহরণ হওয়া শিশু মো.মাসুদ (৭) উদ্ধার করে। ও অপহরণকারী আসামি ধনবাড়ী উপজেলার ছাতারকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো.আলিফ (২০) কে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে গোপালপুর থানার তদন্ত অফিসার মো.কাইয়ুম খান সিদ্দিকী সাথে কথা বলে জানান তথ্য প্রযুক্তি ব্যবহার করে, আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছি।পরে অপহরণকৃত শিশুকে সুরক্ষা ভাবে উদ্ধার করি।
আসামি কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.