টাঙ্গাইলে সৎসঙ্গ প্রতিষ্ঠাতা অনুকুল চন্দ্রের ১৩৩তম জন্মতিথি উপলক্ষে আলোচনা সভা ও খাবার বিতরণ

0 0

নিউজ  স্রোতঃ

 

সৎসঙ্গ প্রতিষ্ঠাতা পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের শুভ ১৩৩তম জন্মতিথি (তালনবমী) উপলক্ষে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আলোচনা সভা ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে সৎসঙ্গ বাংলাদেশ টাঙ্গাইল শাখার আয়োজনে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তথাপি পরমপিতার আশীর্বাদে সৎসঙ্গের সেবা কার্যের অংশ হিসাবে করোনা কালীন সময়ের জন্য মহামারী কোভিট-১৯ থেকে দ্রæত উত্তরণের কামনায় রোগী, চিকিৎসক, সেবক, সেবিকা, কর্মকর্তা, কর্মচারী বৃন্দদেও খাবার বিতরণ কর্মসূচি করা হয়।
এই দিনটি উপলক্ষে ৪টি এতিমখানায় খাবার বিতরণ করা হয়। এতিমখানাদের মধ্যে রয়েছে ঘাটাইল ঘাটাইল উপজেলার খিলগাতি এতিমখানা, কাওসিয়াটা এতিমখানা, মজিদ ভুইঞা মহিলা মাদ্রাসা ও এতিমখানা ঘাটাইল ও মধুপুর উপজেলার দেওলাবাড়ি এতিমখানা। এতে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেখ হাসিনা মেডিকেল কলেজ ও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল টাঙ্গাইল এর সকল পর্যায়ের কর্মকর্তা / কর্মচারী, ইন্টার্নী ডাক্তার, ছাত্র / ছাত্রী, সিনিয়র স্টাফ নার্স, মেডিকেল এসিস্টেন্ড এবং সকল কভিড ও নন কভিড রোগীদের মধ্যাহ্ন ভোজের (প্যাকেট) আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিএম,এ টাঙ্গাইল শাখার সভাপতি ডাঃ সৈয়দ ইবনে সইদ, সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ডাঃ মো. শহিদুল্লাহ কায়সার, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ সদর উদ্দিন, আর, এমও ডাঃ মো. শফিকুল ইসলাম সজিব, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক নূরুল আমিন মিয়া, জেনারেল হাসপাতালের সহকারি রেজিষ্টার ডাঃ এস,সি পন্ডিত, মওলানা বিশ্ব বিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার পিযুস কান্তি দাস, সৎসঙ্গ বাংলাদেশ টাঙ্গাইল শাখার সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্যসহ জেনারেল হাসপাতালের কর্মকর্তা ও কার্মচারী বৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.