কালিহাতীতে ইচ্ছা ফাউন্ডেশন’র   উদ্যোগে  বন্যা দুর্গতদের ত্রাণ বিতরণ 

0 1
কালিহাতী  প্রতিনিধিঃ
”মানুষ মানু ষের জন্যে, জীবন জীবনের জন্যে” কথাগুলো হারিয়ে যায় নি। করোনা আর বন্যায় টাঙ্গাইলের মানুষ বিপর্যস্ত। জেলার যমুনা নদী তীরবর্তী কালিহাতীর বন্যা দুর্গতদের সহায়তায় ঢাকা থেকে ছুটে এসেছেন বিশ^বিদ্যালয়ে পড়–য়া এক দল তরুণ। তাদের স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা ফাউন্ডশেনের উদ্যোগে শুক্রবার দুপুরে উপজেলার বল্লা করোনেশন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ ও অসহায় ২ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবণ, তেল, গুড়া দুধ, খাবার স্যালাইন, চিড়া, গুড়, মুড়ি ও সাবান।
ইচ্ছা ফাউন্ডেশনের তরুণদের ত্রাণ বিতরনে উপস্থিত ছিলেন স্থানীয় টাঙ্গাইল-৪ (কালিহাতী ) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা চেয়ারম্যান আনছার আলী, ঢকার শের-ই-বাংলা নগর থানা আওয়ামী লীগ নেতা শহিদুল আলম খান কাজল, কেয়ারলিট লিমিটেডের এডমিন ও মার্কেটিং ম্যানেজার নুরুল ইসলাম সোহেল এবং বল্লা ইউপি চেয়ারম্যান চান মাহমুদ পাকির আলী প্রমূখ। এই মানবিক কাজে সার্বিক সহযোগীতা করে স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কেয়ারলিট লিমিটেড।
আয়োজক নুরুল ইসলাম সোহেল বলেন, অসুস্থ ও বৃদ্ধদের বাড়িতে গিয়ে কেয়ারলিট লিমিটেড সেবা প্রদান করে। আমরা অসহায় মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। সমাজের সকল বিত্তবানদের এই দুর্যোগে এগিয়ে আসা উচিত।
স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন সুদুর ঢাকা থেকে এসে বন্যা কবলিতদের পাশে দাঁড়ানোর জন্য ইচ্ছে ফাউন্ডেশনকে অসংখ্য ধন্যবাদ। এটি একটি অনন্য দৃষ্টান্ত।
এসময় উপস্থিত ছিলেন ইচ্ছা ফাউন্ডশেনের স্বেচ্ছাসেবী এনামুল হক, কাজী আহাদ হোসেন, কাজী সবুজ, শাহীন আলম, রুবেল, সেতু, সাব্বির হোসেন, মোহাম্মদ আজগর মিলন, আফজাল,  স্বাধীন, ইমন, তানভীর, মামুন, সৌরভ, তারেক, টিপু, মৃদুল, রাতনি, বিপুল, শুভ, রানা, বজলু, সেলিম, শাহীন, আলাউদ্দিনসহ আরো অনেকে।
উল্লেখ্য করোনাকালীন লকডাউনের মধ্যে কেয়ারলিট লিমিটেড এবং ইচ্ছা ফাউন্ডেশন যৌথভাবে সাধারণ মানুষের মুখে একাধিকবার খাবার তুলে দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.