একাব্বর হোসেন এমপি’র রোগমুক্তি জন্য মির্জাপুরে সাড়ে সাতশত মসজিদে একযুগে দোয়া অনুষ্ঠিত

0 2

মির্জাপুর প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে একাব্বর হোসেন এমপি ও তাঁর স্ত্রীর রোগ মুক্তির জন্য উপজেলার সাড়ে সাতশ জামে মসজিদে একযুগে মিলাদ মাহফিল ও দোয়া হয়েছে। শুক্রবার বাদ জু’মা উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি ওয়ার্ড ও পাড়ার মসজিদে এই দোয়ার আয়োজন করা হয়। দোয়া মাহফিলে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ মুসুল্লিরা অংশ নেন।
মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন জানান, মাননীয় এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে এমপি সাহেব ঢাকার সিএমএইচ এ চিকিৎসাধীন রয়েছেন। তিনি আমাদের অভিভাবক ও মির্জাপুরের উন্নয়নে দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মাননীয় এমপি সাহেব যাতে দ্রæত সুস্থ্য হয়ে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারেন। বাদ জু’মা মাননীয় এমপি সাহেবের সুস্থ্যতার জন্য দোয়া করা হয়েছে। একই কথা বলেন পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী সিরাজ মিঞা ও বাওয়ার কুমারজানী মধ্যপাড়া জামে মসজিদের সভাপতি হাজী আবদুর রউফ দুলাল।
মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন, জানান, মির্জাপুর উপজেলা ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে সাতশ মসজিদে একযুগে এই মাননীয় এমপি সাহেবের সুস্থ্যতার জন্য বাদ জু’মা দোয়া মাহফিল হয়েছে।
মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন জানান, মাননীয় এমপি সাহেব ও তাঁর স্ত্রীর করোনা আক্রান্তের খবরে মির্জাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ উদ্ভেগ উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।
মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, মহান আল্লাহ যেন মাননীয় এমপি সাহেবকে দ্রæত সুস্থ্য করে আমাদের মাঝে ফিরিয়ে দেন সেজন্য উপজেলার প্রতিটি মসজিদের বাদ জু’মা দোয়া মাহফিল হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.