নাগরপুরে জাতীয় শোক দিবস পালিত

0 0

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে যথাযথ মর্যাদা ও শোকাবহ পরিবেশে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বিভিন্ন কর্মসুচী অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকালে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ, নাগরপুর প্রেসক্লাব সহ সরকারী বেসরকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।
পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা, পুরস্কার বিতরনী, বঙ্গবন্ধুর স্মরণে যুব ঋৃণ ও প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ এবং বাদ জোহর দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব আলম খান, সমাজ সেবা কর্মকর্তা সৌরভ তালুকদার, কৃষি কর্মকর্তা মতিন বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ প্রমুখ।
আলোচনায় বক্তারা স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও আদর্শ তুলে ধরেন এবং তাঁর আত্মার শান্তি কামনা করেন। এ সময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.