প্রেমিকের চাচার কাছে প্রেমিকা ধর্ষণের শিকার

0 3

ঘাটাইল  প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলের বিদুরিয়ায় সরকারি সামাজিক বনায়নে প্রেমিকের চাচার কাছে মঙ্গলবার রাত পনে বারোটায় ধর্ষণের শিকার হয় গার্মেন্টস কর্মী প্রেমিকা নাজমা (২৪)।
বিয়ের প্রলোবন দেখিয়ে উপজেলার বিদুরিয়া গ্রামের মোন্না নাজমাকে ঈদের আগের দিন রাতে নিয়ে আসে নিজ গ্রামের বাড়ী বিদুরিয়া। একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে বিদুরিয়া গ্রামের লোকজন মেয়ের গ্রামের বাড়ী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার উত্তর পাটুয়ায় মেয়ের বাবা নজরুল ইসলামের মোবাইল ফোনে ফোন দেয়। ফোন দিলে মেয়েকে গাড়ীতে উঠিয়ে দিয়ে গাইবান্ধায় পাঠিয়ে দিতে বলেন বাবা নজরুল ইসলাম।
আর সেই সুযোগে প্রেমিক মোন্নার চাচা ওই গ্রামের সোলায়মান খান (৪২), পিতা মৃত কালু খান গেল মঙ্গলবার রাত পনে বারোটায় গার্মেন্টস কর্মী নাজমাকে গাড়ীতে তুলে দিবে বলে স্থানীয় সরকারি সামাজিক বনায়নের ভিতর নিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার নাজমা মঙ্গলবার রাতেই ঘাটাইল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, মামলা নং -০১, তারিখ: ০৪-০৮-২০২০। ঘাটাইল থানা পুলিশ আসামী সোলাইমানকে গ্রেফতার করে এবং আজ ০৫/০৮/২০২০ আদালতে প্রেরণ করেন।
এ বিষয় এস আই মতিউর রহমান বলেন ধর্ষণের ঘটনাটি ঘটে ঈদের আগের দিন রাত পনে বারোটায় বিদুরিয়া গ্রামের বনের ভিতর। তিনি আরো বলেন ভিকটিম ও আসামী সোলামান থানা হেফাজতে রয়েছে। কোর্টে প্রেরণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.