শেষ হলো সেতু সংস্থার শিক্ষাবৃত্তির চেক বিতরণ

0 0

নিউজ স্রোতঃ

প্রতিবারের মত এবারও বেসরকারী উন্নয়নসংস্থা সোসালএডভান্সমেন্ট থ্রæ ইউনিটি (সেতু) টাঙ্গাইল ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর উদ্যোগে সেতু’র‘বুনিয়াদ’কার্যক্রমের আওতায় সংগঠিত অতি দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়। বিগত ১৮ জুলাই ২০২০খ্রি. রোজ শনিবার থেকে ২৩ জুলাই ২০২০খ্রি. বৃহস্পতিবার পর্যন্ত সংস্থার প্রধান কার্যালয়ের সভাকক্ষে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করার আয়োজন করা হয়েছে।

কোভিড-১৯ করোনা ভাইরাস জনিত কারণে প্রতিদিন ১৪ থেকে ১৭জন হিসেবে মোট ৮৫জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক বিতরণের উদ্যোগ নেয়াহয়। এরই ধারাবাহিকতায় সেতুসংস্থার সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জনাব জাফরআহম্মেদ, আজকে ১১জন শিক্ষার্থীদের মাঝে প্রত্যেককে ১২ হাজার টাকা করে মোট ১ লক্ষ৩২হাজার টাকার চেক বিতরণ করেন। সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে উক্ত শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতি মহোদয় বলেন, দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান সেত ুসংস্থার একটি চলমান কার্যক্রম। আজকের এই অনুষ্ঠানের মাধ্যমেই সপ্তাহ ব্যাপী শিক্ষাবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠান শেষ হলো। সেত ুটাঙ্গাইল সংস্থা কর্তৃক এবছর মোট ৮৫ জন শিক্ষার্থীদের মাঝে প্রত্যেককে ১২ হাজার টাকা করে মোট ১০লক্ষ ২০হাজার টাকার শিক্ষাবৃত্তির চেক বিতরণ কর াহয়।

শিক্ষাবৃত্তির চেক বিতরণ কালীন সময়ে আরও উপস্থিত ছিলেন, সংস্থার সহকারী পরিচালক প্রশাসন এবং কার্যক্রম, প্রোগ্রাম ম্যানেজার ও পাবলিকেশন অফিসার।

Leave A Reply

Your email address will not be published.