ঘাটাইলে ছয়ানী বকশিয়া মাদরাসায় শিক্ষার্থীদের মাঝে বোরকা বিতরণ

0 16

 ঘাটাইল প্রতিনিধি:

টাঙ্গাইল ঘাটাইলের ছয়ানী বকশিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে বোরকা বিতরণ করা হয়। ১৪ জুলাই মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সামাজিক দূরত্ব বজায় রেখে মাদরাসার সভাপতি মুহা. গোলাম মোস্তফা এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এলাকার হিতৈষী ব্যক্তিবর্গ, মাদরাসার ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের আর্থিক সহায়তায় এই বোরকা বিতরণ করা হয়।
আর্থিক সহায়তা দাতারা করোনাকালিন সময়ে ধর্মীয় অনুভূতি নিয়ে মেয়েদের পর্দার কথা বিবেচনা করে বোরকা বিতরন করেন, ছয়ানী বকশিয়া দাখিল মাদরাসার প্রায় ৭৭ জন মেয়ে শিক্ষার্থীদের মাঝে। শিক্ষার্থীরা এই বোকরা পেয়ে আনন্দিত।
মাদরাসার সুপার আলহাজ্ব মাও. আব্দুল লতিফ বলেন ইসলাম ধর্মের বিষয়ে বিবেচনা করে দাতাদের সহযোগিতায় আমাদের মাদরাসার মেয়ে শিক্ষার্থীদের সকলের মাঝে বোরকা উপহার দিতে পেরে আমিও আনন্দিত। যাহারা এই অনুষ্ঠানের জন্য সহায়তা প্রদান করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।
মাদরাসার সভাপতি মুহা. গোলাম মোস্তফা বলেন আমরা এই অনুষ্ঠানটির উদ্যোগ নিয়েছি দু’টি কথা মাথায় রেখে একটি হলো শিক্ষার্থীদের ধর্মীয় অনুভূতি জাগ্রত করা, আরেকটি হলো শিক্ষার্থীদের পড়া-শোনার উৎসাহ সৃষ্টি করা। তিনি আরও বলেন শিক্ষার্থীরা খুশি হয়েছেন এতে আমরাও খুশি। এই করোনাকালিন সময়ে শিক্ষার্থীরা মনোযোগ সহকারে ঘরে বসে সরকারি নির্দেশনা অনুযায়ী পড়াশোনা চালিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা।

Leave A Reply

Your email address will not be published.