মধুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

0 10
মধুপুর  প্রতিনিধিঃ
মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি, এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব^ জনসংখ্যা দিবস পালিত হয়েছে।
শনিবার (১১জুলাই) দুপুরে মধুপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মাজেদ আলী মিয়া এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আউশনারা ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: আ: মান্নান, প্রেসক্লাব মধুপুর এর সভাপতি মো: আ: হামিদ সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা খাতে মধুপুর ও ধনবাড়ী উপজেলায় আউশনারা ইউনিয়ন শ্রেষ্ঠ নির্বাচিত  হওয়ায় আউশনাড়া ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফাকে পুরুস্কার বিতরণ করা হয়। কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরীতে ৫জন শ্রেষ্ঠ কর্মী ও ২টি প্রতিষ্ঠানকে সন্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। সন্মাননা প্রাপ্ত শ্রেষ্ঠ ৫জন  হলেন  আউশনারা ইউনিয়নের পরিবার কল্যাণ সহকারী  মাহমুদা সুলতানা মিতু, পরিবার পরিকল্পনা পরিদর্শক আরিফুল ইসলাম সুমন, পরিদর্শিকা আশরাফুন্নাহার ধনবাড়ী ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্র, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রুবেল আহমেদ বীরতারা ইউনিয়ন, দায়িত্ত প্রাপ্ত মো: রোকনুজ্জামান রনজু উপসহকারী কমিউনিটি  মেডিকাল অফিসার পাইস্কা ইউনিয়ন, বেসরকারী ২ টি প্রতিষ্ঠান হলো সুর্যের হাসি নেটওয়ার্ক, মধুপুর, স্বনির্ভর বাংলাদেশ ধনবাড়ী।

Leave A Reply

Your email address will not be published.