নাগরপুরে প্রতিব›দ্বীকে কুপিয়ে জখম দোকানপাট ভাংচুর

0 13

নাগরপুর  প্রতিনিধিঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টাঙ্গাইলের নাগরপুরে জয়নাল মিয়া (৩২) নামের এক প্রতিবব›দ্বীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ । প্রতিপক্ষ ওই প্রতিবব›দ্বীর দোকানে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনা ঘটায়। এসময় তার ছোট বোন শেফালী আক্তার (১২) আহত হয়। বুধবার সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ধুনাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত প্রতিব›দ্বীর ছোট ভাই শুকুর আলী বাদী হয়ে নাগরপুর থানায় ৬ জনকে আসামী করে অভিযোগ দেন ।
অভিযোগ সূত্রে জানান যায়, উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ধুনাইল পূর্ব পাড়া গ্রামের রুপচান মিয়ার শারিরীক প্রতিব›দ্বী ছেলে জয়নাল নিজ বাড়িতে কাপড় ও মদি দোকান করে আসছিল। বুধবার সন্ধ্যায় ছাগল নিয়ে একই গ্রামের মো. আলমগীরের ছেলে মো. তানজিদ (১৯)এর কথা কাটাকাটি হয় । একপর্যায়ে তানজিদের পরিবারের লোকজন এসে প্রতিব›দ্বী জয়নালের দোকানে হামলা করে। এতে জয়নাল ও তার ছোট বোন শেফালী আহত হয়। হামলাকারীরা দোকানের আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে। পরে স্বজন ও প্রতিবেশীরা তাদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। প্রত্যাক্ষদর্শী চান্দু মিয়া জানান, মাগরিব নামাজের আগে তানজিদকে চাপাতি ও ছুরা নিয়ে ঘোরাফেরা করতে দেখিছি।
প্রতিব›দ্বী জয়নাল মিয়া জানান, হামলাকারীদের হামলায় কমপক্ষে ৩ লক্ষ টাকার মালামাল নষ্ট হয়েছে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ জানান, অভিযোগ পেয়েছি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.