টাঙ্গাইলের কৃতি সন্তান নরসিংদীতে কর্মরত ডাঃ আসাদুজ্জামান তালুকদার ও তার স্ত্রী করোনায় আক্রান্ত- উন্নত চিকিৎসার দাবি পরিবারের

0 394

নিউজ স্রোতঃ
টাঙ্গাইলের কৃতি সন্তান নরসিংহর্দী জেলার মনহরর্দী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের সহকারি সার্জন ডাঃ আসাদুজ্জামান তালুকদার ও তার স্ত্রী ডাঃ কানিজ ফাতেমা তানিয়া নরসিংদী জেলা কারাগারে কর্মরত তারা দু’জনই করোনা ভাইরাসে আক্রান্ত। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে তারাও এখন আতংকের মধ্যে। ডাক্তার দম্পতি করোনায় আক্রান্ত হওয়ায় তার পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার দাবি জানিয়েছেন।
করোনায় আক্রান্ত ডাক্তার দম্পতি বর্তমানে নরসিংদী জেলার মনহরর্দী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র সংলগ্ন একটি ৫ তালা ভবনের ফ্লাট ভাড়া পূর্ব থেকেই বসবাস করে আসছেন। তাদের বর্তমানে উন্নত চিকিৎসার প্রয়োজন। করোনার এই সময় সম্মুখযোদ্বা হিসাবে সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তাররা। তারাই যখন করোনায় আক্রান্ত হচ্ছে তখন তাদের দ্রæত সুস্থ্য করার জন্য উন্নত চিকিৎসা সেবা প্রদান করা দরকার বলে মত প্রকাশ করে চলেছেন সচেতন মহল। যদিও এই দম্পতি নিজ বাসায় চিকিৎসাধীন আছেন। তার পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যদি বিষেশ নজর রাখেন চিকিৎসার ক্ষেত্রে তাহলে তারা দ্রæত সুস্থ্য হবেন এই আশাবাদ ব্যক্ত করেছেন নরসিংহর্দীর কর্মরত অন্যান্য ডাক্তাররা।
এদিকে করোনায় আক্রান্ত ডাঃ আসাদুজ্জামান তালুকদার টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার মোঃ লুৎফর রহমান তালুকদার লিটনের একমাত্র ছেলে। তিনি বাবা হিসাবে দু’জনেরই উন্নত চিকিৎসা সেবা দেয়ার দাবি জনিয়েছেন নরসিংদী জেলা স্বাস্থ্য বিভাগের প্রতি। এদিকে ডাক্তার দম্পতির সুস্থ্যতা কামনা করেছেন তার আতœীয় স্বজন সহ এলাকাবাসী।

Leave A Reply

Your email address will not be published.