মির্জাপুরে করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

0 15

মির্জাপুর প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে শাহ আলম(৩০)নামের এক ব্যবসায়ীর করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
শুক্রবার ভোর পাঁচটার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে উপজেলার মহেড়া ইউনিয়নের হাড়ভাঙা গ্রামের কছিম উদ্দিনের ছেলে।
জানা গেছে, উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার টেইলারিং ব্যবসায়ী শাহ আলম গত কয়েক দিন ধরে জ্বর, গলাব্যথা ও কাশিসহ করোনা উপসর্গে ভোগছিলেন। গত বুধবার সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন। বৃহস্পতিবার সংগৃহীত নমুনা ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (আইপিএইচ) পাঠানো হয় বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে।
এদিকে বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার ভোরে করোনা পরিক্ষার ফলাফল আসার আগেই তার মৃত্যু হয়। সকাল ১১টায় জানাজা শেষে গ্রামের কবরস্থানে মরদেহ দাফন করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম করোনার উপসর্গ নিয়ে ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মির্জাপুরে এ পর্যন্ত করোনায় ৫৬ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের রেনু বেগম এবং বহুরিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামের বাসিন্দা ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রকৌশলী খলিলুর রহমান ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৩ জন। অন্যরা নিজের বাড়িতে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.