মহাসড়কে চাঁদাবাজ মুক্ত ঘোষনা করলেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ   

0 19
কালিহাতী প্রতিনিধিঃ   
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে বিভিন্ন সময় পরিবহনের সংঘঠনসহ বিভিন্ন সংঘঠন ও পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠায় মহাসড়ককে চাঁদাবাজ মুক্তঘোষনা করেছে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি। বৃহস্পতিবার সকালে এলেঙ্গা বাসস্ট্যান্ডে ব্যাটারিচালিত অটোরিক্সা,সিএনজি, মাইক্রোবাস ও মহাসড়কে চলাচলরত বাস-ট্রাকের চালকদের সাথে কথা বলে এই ঘোষনা দেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি কামাল হোসেন।
এসময় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন স্বাভাবিক যানচলাচল বন্ধ থাকায় সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে মহাসড়কে গণপরিবহন চলাচল করছে। পরিবহন খাতে চাঁদবাজি বন্ধে সরকার ও বিভিন্ন পরিবহন সেক্টরের নির্দেশনা অনুযায়ী মহাসড়কে চাঁদাবাজি বন্ধে মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ ফাঁড়ির নিয়ন্ত্রাধীন মহাসড়কে হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ সমন্বয়ে  অভিযান অব্যাহত আছে।কোন পরিবহন সংঘঠন,সংস্থা ও পুলিশ সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরোও বলেন,হাইওয়েতে বিভিন্ন থানা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন সময় টহলের নামে চাঁদা নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তাদেরকেও সতর্ক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.