বাড়ি ফিরতে গিয়ে টাঙ্গাইল থেকে নিখোঁজ নাগরপুরের জান্নাত

0 15

নাগরপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের বঙ্গবকুটিয়া গ্রামের মো. শাহজাহান খানের মেয়ে মাদ্রাসার ছাত্রী উম্মে জান্নাত (১৫) বাড়ি ফিরতে গিয়ে টাঙ্গাইল থেকে নিখোজ হয়েছে। বুধবার দুপুরে টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে নিখোঁজ হয় সে। এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় সাধারন ডাইরী করা হলেও এ রিপোর্ট লেখা পযর্šÍ মেয়েটিকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন নিখোঁজ জান্নাতের বাবা শাহজাহান খান।
বাবা শাহজাহান খান জানান, বুধবার সকালে মেয়েকে নিয়ে আমি নাগরপুর হতে টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত মোবাইলের বিকাশ অফিসে যাই। বিকাশ অফিসের কাজ শেষে আমি আমার মেয়েকে টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড থেকে টাঙ্গাইল বেবীস্ট্যান্ডে যাওয়ার জন্য একটি অটোরিক্সায় উঠিয়ে দেই। আর আমি ঢাকার উদ্দেশ্যে রওনা হই। ঢাকা গিয়ে বিকালে খবর পাই আমার মেয়ে বাড়ী ফিরে যায়নি। আমি তৎক্ষনাৎ ঢাকা থেকে টাঙ্গাইল এসে মেয়ের নিখোঁজের বিষয়ে সদর থানায় সাধারন ডাইরী করি যাহার নং ৪৯৫। নিখোঁজ জান্নাতের বাবা তার মেয়েকে ফিরে পেতে পুলিশ প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন।
এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার উপপরিদর্শক মো.ফরহাদ হোসেন বলেন, জিডি পেয়ে আমরা দেশের সকল থানায় বেতার বার্তা পাঠিয়ে দিয়েছি। এর বাইরে আমাদের অভিযান অব্যাহত আছে।

Leave A Reply

Your email address will not be published.