টাঙ্গাইলের বাসাইলে শালিসী বৈঠকে সাবেক জিপির নেতৃত্বে রডমিস্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

0 16

বাসাইল প্রতিনিধিঃ
পাওনা টাকা নিয়ে শালিসী বৈঠকে পিটিয়ে ও কুপিয়ে এক রডমিস্ত্রীকে হত্যা করা হয়েছে। নিহত রডমিস্ত্রী আব্দুলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে করটিয়া নির্মাণ শ্রমিক ফেডারেশনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। এ ঘটনায় বাসাইল থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের সোনালিয়া গ্রামের খোরশেদ মিয়ার ছেলে রডমিস্ত্রী আব্দুলের কাছে ব্যবসায়ীক কিছু লেনদেনের জন্য একই গ্রামের সাবেক জিপি এডভোকেট আব্দুর রশিদ ও তার ভাই লিটনের সাথে শক্রতা ছিল। এ নিয়ে গত রোববার দুপুরে আব্দুর রশিদের বাড়ি পাশেই এক গ্রাম্য শালিসের আয়োজন করা হয়। সেখানে হাবলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান নাদু, স্থানীয় মাতাব্বর ওয়াজেদ আলী, ছানোয়ার হোসেন ও পলাশ মেম্বর জুড়ি বোর্ডের মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হয় যে আব্দুল একমাসের মধ্যে লিটনের পাওয়না টাকা পরিশোধ করে দিবে। কিন্ত এডভোকেট আব্দুর রশিদ শালিসী সিদ্ধান্তকে অমান্য করে লাঠি সোঠা ও ধারালো অস্ত্র নিয়ে আব্দুলকে আক্রোমন করে। এ সময় আব্দুর রশিদ ও তার ভাই লিটনসহ ১০/১২জন মিলে আব্দুলকে এলোপাথারী লাঠি দিয়ে পিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে ফেলে যায়। পরে আব্দুলকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।
বাসাইল থানার ওসি এসএম তুহিন আলী জানান, আব্দুলের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.