টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ১০২ পিস ইয়াবা সহ ২ জন আসামী গ্রেফতার

0 20

নিউজ স্রোতঃ

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষণ, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ০৬/০৬/২০২০ তারিখ ১৭.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর, আবু নাঈম মোঃ তালাত এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালিহাতি থানাধীন আগচাড়ান গ্রামস্থ আগচাড়ান তিন রাস্তার মোড় ১নং সাক্ষীর মনোহরী দোকানের সামনে পাকা জায়গার উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী ১। মোঃ শফিকুল ইসলাম (৩৪), ২। মোঃ মফিজুর রহমান (৩৮), উভয় পিতাঃ মৃত মোহাম্মদ আলী, সাং-বল্লা (বড় বাড়ি), থানাঃ কালিহাতি, জেলাঃ টাঙ্গাইলদ্বয়কে ১০২ পিস ইয়াবা, ০২টি মোবাইল ফোন, ০৩টি সিম কার্ড এবং নগদ ৪০০ টাকা সহ গ্রেফতার করেন। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার কালিহাতি থানার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। ধৃত আসামীদ্বয় তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলার কালিহাতি থানা এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

র‌্যাবের এ ধরনের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave A Reply

Your email address will not be published.