টাঙ্গাইলে গুদাম কর্মকর্তাসহ নতুন ১৭জন নিয়ে করোনায় আক্রান্ত ২৫২জন

0 19

নিউজ স্রোতঃ
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা গুদাম কর্মকর্তাসহ নতুন করে আরো ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলার ৫জন, নাগরপুর ২জন, সখীপুর ১জন, কালিহাতী উপজেলার ১জন, ঘাটাইল ১জন, মধুপুর ৩জন, ধনবাড়ী উপজেলার ৩জন ও গোপালপুর উপজেলার একজন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ২৫২ জনে। রোববার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২ জুন পাঠানো নমুনার প্রাপ্ত ফলাফলে ঘাটাইল উপজেলা ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা খোরশেদ আলম মাসুদসহ নতুন করে ১৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৫২। ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭২ জন আর মৃত্যুবরণ করেছেন ৫ জন। মোট নমুনা পেন্ডিং রয়েছে ৩৪৮টি।

তিনি আরো জনান, জেলায় সর্বমোট ১১৯৯১ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে ৯৯১৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে ২০৭৬ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। বাড়িতে ও আইসোলেশনে রয়েছে ১৬০জন।

টাঙ্গাইল জেনারেল হাসাপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৬জন ভর্তি হয়। তাদের মধ্যে ১৪জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে দুই জন চিকিৎসাধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.