ঘাটাইল খাদ্য পরিদর্শক মাসুদ করোনা পজিটিভ

0 23

ঘাটাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের ঘাটাইল সরকারি খাদ্য গুদামের খাদ্য পরিদর্শক মোঃ খোরশেদ আলম মাসুদ করোনা পজিটিভ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।
তিনি বলেন, খোরশেদ আলম গত পহেলা জুন ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তার নমুনা দেন। পরে গেল শনিবার (৬ জুন) প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে।
জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি এবং বৃহত্তর রমনা (রমনা-শাহবাগ) থানা ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলম মাসুদ। তার বাড়ী ল²ীপুর জেলায়। তিনি বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতির প্রধান ক্রীড়া ও আপ্যায়ন বিষয়ক স¤পাদক। ঘাটাইল খাদ্য গুদামে কর্মরত অবস্থায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।
খোরশেদ আলম জানান, গতকাল শনিবার রাত সাড়ে নয়টায় ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাইফুর রহমান খান জানান, আমি করোনা পজেটিভ! ঈদের দিন ও পরের দিন জ্বরে আক্রান্ত ছিলাম, সাথে সর্দিকাশিও ছিল। ঘরোয়া চিকিৎসা নেওয়ার পর পহেলা জুন তারিখে আমার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেছিল ঘাটাইল সরকারি খাদ্য গুদাম এর প্রাঙ্গন থেকে।
তিনি বলেন, আলহামদুল্লিলাহ এখন কোন সমস্যা অনুভব করছি না। তবুও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঘাটাইল খাদ্য গুদামের কোয়ার্টারে আইসোলেশনে আছি। সকলের দোয়া ও ভালোবাসা কামনা করি।

Leave A Reply

Your email address will not be published.