ঘাটাইলে নতুন করোনা পজিটিভ শহিদুলের বাড়ীসহ ৮ বাড়ী লকডাউন

0 17

নিউজ স্রোতঃ
টাঙ্গাইলের ঘাটাইলে জামুরিয়া ইউনিয়নের ছুনটিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদুল হাসান গার্মেন্টস কর্মজীবী নতুন করে করোনা পজেটিভ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র আজ শনিবার (৬ জুন) এই তথ্য নিশ্চিত করেছে।

জামুরিয়া ইউ.পি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম জানান, মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে আবুল হোসেনের ছেলে শহিদুল হাসান এখন নিজ বাড়ী জামুরিয়া ইউনিয়নের ছুনটিয়াতে অবস্থান করছে। তার বাড়ীসহ ৮ বাড়ী লকডাউন ঘোষণা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, উপজেলার জামুরিয়া ইউনিয়নের একজন গার্মেন্টস কর্মী করোনা ভাইরাস পজেটিভ। তার বয়স ২৬। তিনি গার্মেন্টসে চাকুরী করেন। করোনার লক্ষণ দেখা দেওয়ায় তিনি তার কর্মক্ষেত্র মির্জাপুরে স্যা¤পল দিয়ে গ্রামের বাড়ী ঘাটাইলে চলে আসেন। শহিদুল হাসানের নমুনার ফলাফল পজিটিভ এসেছে বলে তিনি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, তিনি তার কর্মক্ষেত্র মির্জাপুরে অবস্থানকালীন সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার সাথে যোগাযোগ করা হয়েছে, সে এখন আগের থেকে একটু সুস্থ আছেন বলে আমাদের জানিয়েছেন। তার নিজ বাড়ীসহ আশপাশের বাড়ী লগডাউন করার জন্যও প্রশাসনকে অনুরোধ করেন তিনি। আগামীকাল তার শারীরিক অবস্থার পরিপ্রেক্ষিতে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.