নিউইয়র্ক কনসুলেট জেনারেল এর পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বার্তা

0 47

হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক থেকে: —     

—প্রবাসীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নিউইয়র্ক কনসুলেট জেনারেল সাদিয়া ফয়জুন্নেসা। ২১ মে ২০২০ কনসুলেট জেনারেল অফিস থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা বার্তায় বলা হয়, দীর্ঘ এক মাস সংযম পালনের পর আশা ও আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে এলো পবিত্র ঈদ-উল- ফিতর। কিন্তু এবারের ঈদ আমাদের জন্য বহুমাত্রায় ব্যতিক্রমী। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ থেকে রক্ষা পেতে আমাদের সামাজিক দূরত্বসহ স্বাগতিক দেশের স্বাস্থ্য বিধি-বিধান মেনে অসীম ধৈর্য্য ও সাহসের সাথে চলমান এই মহাদুর্যোগ মোকাবেলা করতে হচ্ছে। আমরা এখনও এই মহামারি থেকে পরিত্রাণ পাইনি। কাজেই, এবারের পবিত্র ঈদের নামাজ সম্মিলিতভাবে ঈদগাহ/মসজিদে আদায় না করে বরং নিজ নিজ গৃহে অবস্থান করে মহান আল্লাহর দরবারে এই মহামারি থেকে আমাদেরকে আশু পরিত্রাণের জন্য দোয়া প্রার্থনা করতে হবে।

যে সকল প্রবাসী বাংলাদেশী ভাই-বোনেরা করোনা ভাইরাস আক্রান্ত হয়ে বা অন্য কারণে প্রবাসে প্রাণ হারিয়েছেন, আমরা তাঁদের আত্মার শান্তি কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আর যারা অসুস্থ অবস্থায় আছেন তাদের রোগমুক্তির জন্য পরম করুনাময় আল্লাহর দরবারের প্রার্থনা করছি। সেই সাথে আমাদের কমিউনিটির যেসকল ভাই-বোনেরা যুক্তরাষ্ট্র সরকারের বিভিন্ন দায়িত্ব পালন করে নিউইয়র্ককে সচল রেখেছেন এবং জরুরী সেবায় (হাসপাতাল, ফার্মেসী, গ্রোসারী, বিভিন্ন জরুরী সেবা ও সরবরাহ এবং গণপরিবহনসহ অন্যান্য) নিয়োজিত আছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

যে কোন জরুরী প্রয়োজনে কনস্যুলেট জেনারেলের সাথে সার্বক্ষণিক (২৪/৭) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে হটলাইন-১ঃ ৬৪৬-৬৪৫-৭২৪২, হটলাইন-২ঃ ৯২৯-৪২৪-২৭৫৮, Email: contact@bdcgny.org; website: www.bdcgny.org; facebook page: https://www.facebook.com/gobdcgny/.

সকলে সচেতন থাকুন, সুস্থ থাকুন। আবারো সবাইকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা।ধন্যবাদ।হাকিকুল ইসলাম খোকন ।সিনিয়র সংবাদদাতা আমেরিকা।ফোন :৯১৭-৮৩৭-৪৭০০ এবং ইমেইল:nybdnews@yahoo.com

Leave A Reply

Your email address will not be published.