ঘাটাইলের দেউলাবাড়ী ইউনিয়নের শেখ কাশেমের ঈদ উপহার বিতরণ

0 36

ঘাটাইল প্রতিনিধি:
করোনাভাইরাস বা কোভিড-১৯ প্রতিরোধে দেশব্যাপী চলছে অঘোষিত লকডাউন। এতে কর্মহীন হয়ে পড়েছেন নিম্নআয়ের মানুষ। করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে অতি দরিদ্র দিনমজুর, কর্মহীন ও অস্বচ্ছল ব্যক্তিদের মধ্যে ২৫ হাজার নগদ টাকা ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) বিকেলে ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ১৩টি গ্রামের দেড়শত হিন্দু পরিবারের মাঝে আটা আলু, ও আড়াই শত মুসলিম পরিবারকে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি,দুধ,চাল,সাবান সহ উভয়দের মাঝে নগদ অর্থ সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করেন পুর্বপাকুটিয়া গ্রামের কৃতিসন্তান উপজেলা যুবলীগের সদস্য, জনদরধী, গরীবের বন্ধু, বিশিষ্ট তরুণ সমাজসেবক, অন্যায়ের প্রতিবাদী,গরীব দুখি, মেহনী মানুষের কণ্ঠস্বর ও ৫নং ওয়ার্ডের মানুষের নয়নের মণি শেখ মো. কাশেম।

এসময় শেখ কাশেম বলেন, আমি একজন ক্ষুদ্র মানুষ। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মানুষের পাশে দাড়িয়েছি। মানুষ হয়ে মানুষের পাশে না থাকতে পারলে সে আবার কিসের মানুষ । মানুষের পাশে থাকা এবং মানুষ কে খাবার খাওয়ানোর মতো ভাল আর কোন সওয়াবের কাজ নাই। শুধু এই করোনা পরিস্তিতিতেই নয়, সারা জীবন মানুষের পাশে থাকতে চাই ইনশাল্লাহ । সমাজে অনেক বিত্তশালি মানুষ আছে। তাদের হাত একটু প্রসারিত হলে কোন মানুুষের অভাব থাকবেনা তাই সকলেই আহবান করবো এই পরিস্থিতিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার জন্য । সকলেই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এদিকে, প্রয়োজনীয় ঈদ সামগ্রী ও নগদ অর্থ পেয়ে হতদরিদ্র মানুষগুলোর চোখে-মুখে খুশির আভাস লক্ষ্য করা গেছে। করোনা পরিস্থিতির দুর্দিনে এমন সাহায্য পেয়ে অনেকে তাদের পরিজনদের নিয়ে চারটা ডালভাত খেতে পারবেন বলে জানিয়েছেন খাদ্যসামগ্রী পাওয়া পরিবারগুলো। এবং ভবিষতে যে কোনো দুর্যোগে শেখ কাশেমের পক্ষ থেকে এইসব ছিন্নমূল অসহায় মানুষগুলোর পাশে থাকবেন- এই আশা ব্যক্ত করেন তারা। এসময় তার সাথে আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বুলবুল ভুইয়া, বাদশা মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি শামীম হোসেন,ছাত্রলীগ নেতা প্রীতি আকন্দ,ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল হোসেন,রাকিব হাসানসহ ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.