ভূঞাপুরে করোনা রোগীর সাথে আড্ডা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ইউপি সদস্যেরহাতে আওয়ামীলীগ নেতা আহত

0 60

ভূঞাপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে করোনা রোগীর সাথে আড্ডা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ইউপি সদস্যের হাতে খোরশেদ আলম(৪০) নামে এক আওয়ামীলীগ নেতা আহত হয়েছে। শুক্রবার সকাল ১০ টারদিকে উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামে এঘটনা ঘটে। আহত ওই আওয়ামীলীগ নেতাবাদীহয়েইউপিসদস্য আব্দুলকাদেরেরবিরুদ্ধে থানায়একটিঅভিযোগ দায়েরকরেছে।
জানাযায়উপজেলারফলদাইউনিয়নেরমাইজবাড়িগ্রামেরবাসিন্দা ও ঢাকারমালিবাগএসবিতেকর্মরত এক পুলিশসদস্য করোনারলক্ষণনিয়েগত ৩ মে বাড়িআসে। সে স্বেচ্ছায়কয়েকদিন হোম কোয়ারেন্টাইনে থাকে। তারশরীরেকরোনারলক্ষণতীব্রভাবে দেখানা দেওয়ায় সে স্বাভাবিকচলাফেরাকরতে থাকে। এদিকে ঢাকা থেকে পুলিশ সদস্যেরবাড়িআসারখবরে গত ১২ মে উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজনতারনমুনাসংগ্রহকরেপরীক্ষারজন্য পাঠায়। শুক্রবারসকালেউপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ওই পুলিশ সদস্যেরকরোনাপজিটিভবলেজানানোহয়। সকাল ১০ টায়করোনাআক্রান্তপুলিশ সদস্যেরবাড়িসহ ৩ টিবাড়ি ও একটিমুদি দোকানলকডাউন ঘোষনাকরেপ্রশাসন।আরএঘটনায়এলাকায় তোলপাড়শুরুহয়।যারা ওই পুলিশ সদস্যের সাথে আড্ডা দিয়েছেতাদের করোনাপরীক্ষা ও হোম কোয়রেন্টাইনে থাকার দাবী ওঠে। ফলদাইউনিয়নের ৯ নংওয়ার্ডেরইউপিসদস্য আব্দুলকাদেরইউনিয়নআওয়ামীলীগেরসাধারণসম্পাদক খোরশেদ আলমকেকরোনায়আক্রান্তপুলিশ সদস্যের সাথে আড্ডা দেওয়ারঅভিযোগকরলে দুজনেরমধ্যে তর্কবিতর্ক ও সংঘর্ষেরঘটনা ঘটে।এতে খোরশেদ আলমআহতহয়। তাকেউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়।
ভূঞাপুর থানাঅফিসারইনচার্জ মো. রাশিদুলইসলামবলেন,‘ফলদাইউনিয়নআওয়ামীলীগেরসাধারণসম্পাদক খোরশেদ আলমইউপিসদস্য কাদের রাসেলেরবিরুদ্ধে একটিঅভিযোগ দায়েরকরেছে।তদন্তকরেপ্রয়োজনীয়ব্যবস্থা নেওয়াহবে।’

Leave A Reply

Your email address will not be published.