টাঙ্গাইলে র‌্যাবের অভিযান- ঔষধের দোকানে নেশা জাতীয় লুপেন্টা ও রেজিষ্ট্রেশন বিহীন ঔষধ মজুদ রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সর্বমোট ৬ জনের মধ্যে ৩ জনকে ৬০ হাজার টাকা অর্থ দন্ড এবং ৩ জনকে ১ বছর করে কারাদন্ড প্রদান

0 45

নিউজ স্রোতঃ

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষণ, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারা বাহিকতায় ১৫/০৫/২০২০ তারিখ ১৪.০০ ঘটিকা হতে ১৭.০০ ঘটিকা পর্যন্ত টাঙ্গাইল জেলার সদর থানাধীন নিউ মার্কেট এ ঔষধের দোকানে নেশা জাতীয় লুপেন্টা ঔষধ, রেজিষ্ট্রেশন বিহীন ঔষধ এবং মেয়াদ উর্ত্তীণ ঔষধ বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রাখায় র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার, মেজর আবু নাঈম মোঃ তালাত এবং ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার, টাঙ্গাইল কর্তৃক মোবাইল কোর্ট অভিযানের মাধ্যমে ঔষধ আইন ১৯৪০ এর ১৮ (এ) এবং (সি) ধারায় অভিযুক্ত ১। মির্জা গলিব @ রজব আলী (৪৫), মফিজ মেডিকেল হল, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ০১ (এক) বছরের কারাদন্ড, ২। মোঃ নুরুন নবী (৫০), নাছির মেডিকেল হল, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ০১ (এক) বছরের কারাদন্ড, ৩। কামরুল চৌধুরী (৪৫), মিতা মেডিকেল হক, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ০১ (এক) বছরের কারাদন্ড, ৪। মির্জা মানিক (৪০), মফিজ মেডিকেল হল, পিতাঃ মৃত-মির্জা মফিজ উদ্দিন, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ৫০,০০০/- টাকা ৫। উত্তম কুমার সাহা (৩৫), উৎসব মেডিকেল হল, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ৫,০০০/- টাকা, ৬। গোপিনাথ সাহা (৬০), রাজু ফার্মেসী, নিউ মার্কেট, সদর, টাঙ্গাইলকে ৫,০০০/- টাকা অর্থ দন্ড এবং কারাদন্ড প্রদান করেন। সর্বমোট ০৬ জনের মধ্যে ০৩ জনকে ৬০,০০০/- টাকা অর্থ দন্ড এবং ০৩ জনকে ০১ (এক) বছরের কারাদন্ড প্রদান করেন।

র‌্যাবের এ ধরনের খুন, ধর্ষণ, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম আভিযানিক সহ মোবাইল কোর্ট অভিযান চলমান থাকবে এবং ভবিষ্যতে এই ধরণের অপরাধ প্রতিরোধ ও দমন কার্যক্রম আরো জোরদার করা হবে।

Leave A Reply

Your email address will not be published.