নাগরপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবকদের ঈদ উপহার প্রদান

0 44

নাগরপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের প্রভাবে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আর কয়েকদিন পরেই মুসলমানদের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদে সন্তানদের মুখে হাসি ফোটাতে অভিভাবকরা করোনা ঝুকি মাথায় নিয়ে বাইরে বের হচ্ছেন। উপজেলার ২৮ নং নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকরা কোমলমতি শিক্ষার্থীদের যে সকল অভিভাবক করোনা মোকামিলায় কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে ঈদ উপহার নিয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।
বৃহস্পতিবার ( ১৪ মে ) সকালে ২৮ নং নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ, ম্যানেজিং কমিটির সভাপতি ও মহিলা বিদ্যুৎসাহীর আর্থিক অনুদানে বিদ্যালয় চত্বরে ৫৭ জন শিক্ষার্থীর কর্মহীন অভিভাবকদের ঈদ উপহার বিতরণ করেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.ফরহাদ আলী।
এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রজাপতি রাজবংশী বলেন, আমাদের এই বিদ্যালয়টিতে অনেক দরিদ্র পরিবারের শিক্ষার্থীরা অধ্যয়ন করে। করোনা মোকাবিলায় আজ তাদের অভিভাবকদের উপার্জন বন্ধ হয়ে গেছে। করোনা ভাইরাসের মহামারির দূর্যোগে যাতে এই বিদ্যালয়ের কোমলমতি শিশুরা ও তাদের পরিবারের সদস্যরা ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, তাই আমরা তাদের জন্য ঈদ উপহার প্রদানের ব্যবস্থা করেছি।
এ সময় উপস্থিত ছিলেন, ২৮ নং নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাকির হোসেন তালুকদার সহ বিদ্যালয়ে অন্যান্য শিক্ষক, কর্মচারীবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.