পালিয়ে ঘাটাইলে আসা করোনা পজিটিভ রোগীকে নিয়ে হইচই

0 49

ঘাটাইল প্রতিনিধি:
করোনা পজেটিভ শনাক্ত রোগী ঢাকা থেকে পালিয়ে এসে টাঙ্গাইলের ঘাটাইলে অবস্থান নিয়েছেন। এমন খবরে হইচই পড়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশের একটি বিশেষায়িত টিম তাকে আটক করে মঙ্গলবার রাতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে।
করোনা শনাক্ত ওই রোগীর নাম মোতালেব হোসেন (৪০)। বাড়ি উপজেলার দিগড় ইউনিয়নের দেলুটিয়া গ্রামে। সে ঢাকার একটি ক্লিনিকে ল্যাব টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। প্রশাসনের কাছে তার স্বীকারোক্তি অনুসারে, গত এক সপ্তাহ আগে ঢাকায় নমুনা পরীক্ষা করলে তার করোনা পজেটিভ শনাক্ত হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান খান বলেন, করোনা শনাক্ত হওয়ার পর ওই ব্যক্তি ঢাকা থেকে পালিয়ে গত তিন দিন আগে উপজেলা সদরের খরাবর এলাকার একটি বাসায় অবস্থান নেয়। বিষয়টি জানার পর রাতেই খবর নিয়ে তার অবস্থান নিশ্চিত করা হয়। ওই রোগী বিষয়টি টের পেয়ে রাতেই স্থান ত্যাগ করে পালিয়ে তার গ্রামের বাড়ি দেলুটিয়া গ্রামে রওনা দেয়। এ অবস্থায় উপজেলা প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য বিভাগ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় সহযোগিতায় উপজেলার কদমতলী বাজার এলাকা থেকে তাকে আটক করে স্থানীয় প্রশাসনের হেফাজতে নেওয়া হয়। পরে তাকে বিশেষায়িত টিমের মাধ্যমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশনে প্রেরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.