ভূঞাপুরে প্রতারকের খপ্পরে মাংস বিক্রেতা!

0 489

ভূঞাপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে সেনা কর্মকর্তা পরিচয় দানকারী এক প্রতারকের খপ্পরে পড়ে ৭৫ কেজি গরুর মাংস খুইয়েছে এক মাংস বিক্রেতা। যার দাম ৪২ হাজার টাকা। শুক্রবার সকাল সাড়ে ৯ টারদিকে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে।
মাংস বিক্রেতা আব্দুল লতিফ জানান, একটি দামি মটর সাইকেল নিয়ে সেনাবাহিনীর জ্যাকেট পড়া এক ব্যক্তি তার দোকানের সামনে আসেন। সে মটর সাইকেল থেকে নেমেই মাস্ক বিহীন পথচারীদের তার সাথে থাকা ছড়ি(লাঠি) দিয়ে পেটাতে থাকেন। তার ভয়ে ওই এলাকা থেকে সাধারণ মানুষ দৌড়ে পালিয়ে যায়। লোকটি তার মাংসের দোকানে এসে বঙ্গবন্ধু সেতু সেনানীবাস থেকে এসেছে বলে জনায়। আর নিজেকে সেনা কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। তার ৭৫ কেজি গরুর মাংস লাগবে বলে জানায়। দুটি বস্তায় ৭৫ কেজি মাংস মটর সাইকেলে বেধে দেওয়া হয়। সে সেনানীবাস থেকে মাংসের দাম পরিশোধের কথা বলে তার মোবাইল নম্বর দিয়ে দোকানের এক কর্মচারীকে তার সাথে নিয়ে যায়। লোকটি বঙ্গবন্ধু সেনানীবাসের নিকট পাথাইলকান্দি বাজারে এসে দোকানের কর্মচারীকে মোটর সাইকেল থেকে নামিয়ে সেনানীবাস গেটের নিকট দাড়াতে বলে। মাংস পরীক্ষা করতে হবে বলে সেতুপূর্ব গোল চত্বরের দিকে চলে যায়। মাংসের দোকানের কর্মচারী দীর্ঘ সময় সেনানীবাস গেটে অপেক্ষা করলেও লোকটি আর ফিরে আসেনি। পরে গেটে দায়িত্বরত সেনা সদস্যদের বিষয়টি জানানো হয়।
ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, এবিষয়ে একটি জিডি এন্টি হয়েছে। আমরা ওই প্রতারককে খুজে বের করার চেষ্টা অব্যাহত রেখেছি।

Leave A Reply

Your email address will not be published.