মির্জাপুরে করোনা আক্রান্ত নারীর মৃত্যু

0 67

মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রেনু বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ১টার দিকে তিনি ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বৃহস্পতিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।
নিহত রেনু বেগম উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের মৃত এমারত হোসেনের স্ত্রী।
জানা গেছে, রেনু বেগম গত শুক্রবার ঢাকায় বোনের বাসা থেকে গ্রামের বাড়িতে ফিরেন। ঢাকা থেকে ফেরার খবরে রবিবার (২৬ এপ্রিল) তার বাড়িতে গিয়ে স্বাস্থ্যকর্মীরা নমুনা সংগ্রহ করেন। সোমবার (২৭ এপ্রিল) রাতে তার করোনা শনাক্তের বিষয়টি মির্জাপুরের স্বাস্থ্য বিভাগ জানতে পারে।
মঙ্গলাবার (২৮ এপ্রিল) চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটুলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়।
মির্জাপুরে এ পর্যন্ত ১৫৮ জনের নমুনা পরীক্ষা করে তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে মির্জাপুরে আসা নারায়ণগঞ্জের একটি ক্লিনিকে কাজ করা ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ৭ এপ্রিল তাঁকে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সুস্থ হয়ে ২৩ এপ্রিল তিনি বাড়িতে ফিরেছেন। ২৭ এপ্রিল শনাক্তকৃত দুজনের মধ্যে রেনু বেগমের মৃত্যু হয়।
মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া রেনু বেগমের মরদেহ ঢাকার আল-মারকাযুল ইসলামী আস-সালাফী তার মরদেহ দাফনের দায়িত্ব নিয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.