কালিহাতিতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নির্মাণ শ্রমিকের মৃত্যু

0 71

কালিহাতি প্রতিনিধিঃ

নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত নির্মাণ শ্রমিক উপজেলার বাংড়া ইউনিয়নের ধুনাইল গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে বাদশা মিঞা (৫৪)।

গতকাল বুধবার সকাল ৭টায় একই ইউনিয়নের খিলদা গ্রামের বিধান কৃষ্ণ ভৌমিকের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের খুঁটি খুলতে গিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭টায় ৩/৪ জন শ্রমিক বিধান কৃষ্ণ ভৌমিকের নির্মাণাধীন বাড়িতে কাজ করতে এসে নিহত বাদশা মিঞা সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের খুঁটি খুলতে গিয়ে কূপে পড়ে যায়। ফায়ার সার্ভিসে খবর দিলে উদ্ধারকারি দল এসে দেয়াল কেটে উদ্ধার করে।

কালিহাতি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার মঞ্জুরুল ইসলাম, সকাল ৭টায় খবর পেয়ে পাঁচ মিনিটের মধ্যে পৌঁছে কালিহাতি ও এলেঙ্গা স্টেশনের ১ ঘন্টার যৌথ প্রচেষ্টায় দেয়াল কেটে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। কালিহাতি থানার ওসি হাসান আল-মামুনের সাথে কথা বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসমত আলীর জিম্মায় মরদেহটি হস্তান্তর করা হয়।

কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, অধিকতর নিশ্চিত হওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.