টাঙ্গাইল-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান আর নেই

0 66

ভূঞাপুর প্রতিনিধি:

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সাবেক সংসদ সদস্য,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিব, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক মুক্তিযুদ্ধ ও সংস্থাপন বিষয়ক উপদেষ্টা খন্দকার আসাদুজ্জামান শনিবার বিকাল ৪টা ২০মিনিটে ঢাকার গুলশানের নিজ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। খন্দকার আসাদুজ্জামানের ছেলে খন্দকার মশিউজ্জামান রোমেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্যা আতœীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন চৌধুরী,টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির ও ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ।
পরিবারিক সূত্রে জানা গেছে, খন্দকার আসাদুজ্জামানের প্রথম নামাজে জানাযা শনিবার রাতে ঢাকার গুলশান বাসায় অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজে জানাযা তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নারুচিতে রবিবার অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য খন্দকার আসাদুজ্জামান টাঙ্গাইল-২ আসন থেকে ১৯৯৬ সালের জুন মাসের সপ্তম জাতীয় সংসদ নির্বাচন, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

Leave A Reply

Your email address will not be published.