ঘাটাইলে নিজস্ব অর্থায়নে ২০০শ পরিবারের মাঝে ইউপি সদস্যের মানসম্মত ত্রান বিতরণ

0 64

ঘাটাইল প্রতিনিধি:
ঘাটাইল জামুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড গালা গ্রামে স্কুল মাঠে নিজস্ব অর্থয়ানে অভাবী ২০০শ পরিবারের মাঝে শনিবার ২৫ এপ্রিল বেলা ২টায় ত্রান সহায়তা প্রদান করেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম আল মামুন মিলন তালুকদার।

এ সময়ে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক নূরুল ইসলাম তালুকদার, মোজাম্মেল হোসেন তালুকদার লেবু, আলমগীর হোসেন তালুকদার, ইউপি সদস্য বন্দে আলী মিয়া, মহিলা ইউপি সদস্য মিনারা বেগম, আব্দুর রহিম, আবুল কালাম আজাদ, হোসেন সরোয়ার আমীন, শাহ্ মন্ডল, জাহাঙ্গীর আলম, বেলাল হোসেন, সিরাজ উদ দৌলা, আনোয়ার হোসেন তালুকদার, শফিকুল ইসলাম তালুকদার ও অন্যান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০শ পরিবারের মাঝে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম আল মামুন মিলন তালুকদার সময় উপযোগী, মান সম্মত ত্রান বিতরণ করেন। বিতরণকৃত ত্রানের মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ১ কেজি মুড়ি ও ১টি সাবান। অভাবী পরিবার গুলো এ মান সম্মত ত্রান পেয়ে অনেক খুশি।

ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম আল মামুন মিলন বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকারি ভাবে বিভিন্ন মাধ্যমে অভাবী লোকজনদের মাঝে ত্রান সহায়তা করে যাচ্ছেন। আমি তারই ধারাবাহিকতায় আমার নিজস্ব অর্থায়ানে অভাবী ২০০ পরিবারের মাঝে এ সামান্য ত্রান সহযোগিতা করছি যদিও এই ত্রান এই অভাবের মধ্যে যথেষ্ট নয়। তারপরও এই ত্রান দিয়ে আমার কিছুটা ভাল লাগছে। আমি দেশের বৃত্তবানদের প্রতি আহবান জানাবো তারা যেন দেশের এই দূর্দিনে সহযোগিতার হাতটা বাড়ায়।

জামুরিয়া ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম উপস্থিতিদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ তথা সারা বিশ্বে একটা দুর্ভিক্ষের পূর্বাবাস পাওয়া যাচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রীও বিভিন্ন ভাবে সাধ্যনুযায়ী চেষ্টা করে যাচ্ছেন। এই করোনা ভাইরাসের হাত হতে আমাদের রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সরকারী বিধি নিষেধ নিময়কানুন মেনে চলতে হবে। এ সময়ে কিছু কুচক্রী মহল ডাকাতি হচ্ছে এই আতংক ও গুজব ছড়াচ্ছে। কোন প্রকার গুজবে কান দিয়ে আতংকিত হবেন না। তিনি আরও বলেন আমরা এই সময় জরুরী প্রয়োজন ছাড়া কোন ক্রমেই বাড়ির বাহিরে যাবনা। অযথা ঘুরাফেরা থেকে বিরত থাকবো।

Leave A Reply

Your email address will not be published.