নাগরপুরে হজ্জের টাকায় ১২০০ পরিবারকে ত্রাণ দিলেন ব্যবসায়ী মনজেল

0 61

নাগরপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ এখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। কর্মহীন এ সকল মানুষের পাশে সরকারের পাশাপাশি অনেকেই ব্যক্তি উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আজ নাগরপুর উপজেলার শাহজানীতে কর্মহীন অসহায় ৬০০ পরিবারের পাশে খাদ্যসামগ্রী নিয়ে দাড়িয়েছেন শাহজানী নিবাসী ব্যবসায়ী মনজেল হোসেন।
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নাগরপুর উপজেলার শাহজানীর ব্যবসায়ী তার নিজের এবং তার মা,বাবার হজ্জের টাকা দিয়ে শাহজানীর ৬০০ টি এবং পার্শ্ববর্তী চৌহালী উপজেলার ৬০০টি কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ।
এ সময় ব্যবসায়ী মনজেল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দূর্যোগে কর্মহীন মানুষের পাশে সমাজের সামর্থ্যবানদের দাড়ানোর আহবান জানিয়েছেন তিনি। আমরা তার আহবানে সারা দিয়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এই উদ্যোগ গ্রহণ করি। আমি বিষয়টি আমার মা,বাবার সাথে শেয়ার করি তারা আমাকে বলেন, বাবা যেহেতু এবার হজ্জ হওয়া নিয়ে শঙ্কা রয়েছে তাই তুই আমাদের হজ্জে যাওয়ার টাকা গরীব মানুষের মাঝে দান করে দে। এজন্য আমি সেই টাকা দিয়ে আমার শাহজানীর ৬০০ কর্মহীন পরিবার এবং আমার পার্শ্ববর্তী চৌহালী উপজেলার ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ দেখে নাগরপুরে আরো যে সকল বিত্তবান মানুষ আছে তাদের উচিত হবে তাদের সাধ্য মতো এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। আজ ১২০০টি কর্মহীন পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছি আগামীতে যাতে আরও বেশি মানুষকে সাহায্য করতে পারি সেই আশা করছি। এ ত্রাণ বিতরণে আরও উপস্থিত ছিলেন ভারড়া ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, ভারড়া ইউপি (পশ্চিম) আওয়ামীলীগের সভাপতি করিম তালুকদার প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.