টাঙ্গাইলে শহরে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মাহমুদুল হাসানের উদ্যোগে দরিদ্র শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 63

নিউজ স্রোতঃ
প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লোকজনকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে। দেশে সাধারণ ছুটি ঘোষণা করায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষ। রোজগারের অভাবে খাদ্য সংকটে থাকা এসব দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসান।
বৃহস্পতিবার (২৩এপ্রিল) সকালে শহরের বেবিস্ট্যান্ড এলাকায় বিএনপি’র সাবেক মন্ত্রী (অবঃ) মেজর জেনারেল মাহমুদুল হাসান এর পক্ষে হতদরিদ্র শ্রমিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মেহেদী হাসান আলীম, শহর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সামছুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক মো. শাহীন আকন্দ, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, প্রচার সম্পাদক আব্দুল হালিম, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক শামীমুজ্জামান শাহীন, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মো. আইয়ুব আলী, ও ১২নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মাসুদুর রহমান খান’সহ বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। এ ব্যাপারে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। লকডাউনের কারনে যারা হতদরিদ্র তাদের মাঝে খাদ্য সামগ্রী তিনি তার পক্ষ থেকে বিতরন করে যাবেন। তার এ সহায়তা অব্যাহত থাকবে বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.