টাঙ্গাইলে গ্রামীণ ব্যাংক আটিয়া শাখার উদ্যোগে ভিক্ষুক সদস্যদের খাদ্য সহায়তা প্রদান

0 54
দেলদুয়ার প্রতিনিধিঃ
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় গ্রামীণ ব্যাংক আটিয়া শাখার উদ্যোগে সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
সংশ্লিষ্ট কর্মকর্তাগণ জানান, প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক গ্রামীণ ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের প্রত্যেককে তিন হাজার দুইশত টাকা করে সহায়তা প্রদান করা হবে।
এরই ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক কর্তৃক সংগ্রামী( ভিক্ষুক) সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।  গ্রামীণ ব্যাংক টাঙ্গাইল যোনের দেলদুয়ার এরিয়ার আটিয়া শাখায় ২৩ এপ্রিল বৃহস্পতিবার ১৪ জন সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে  প্রত্যেককে ৩০ কেজি চাউল, ৮ কেজি আলু, ৪ কেজি ডাল ৪ কেজি পিয়াজ,২ লিটার তেল ২ কেজি লবন, ৪ টি সাবান ১ টি মাস্ক ও নগদ ৬০০ টাকা করে সহায়তা  প্রদান করা হয়েছে।
এছাড়াও গ্রামীণ ব্যাংক  টাঙ্গাইল যোনের ৭৮ টি শাখায়  সমহারে  এপর্যন্ত প্রায় ৭০০ সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে  ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক দেলদুয়ার উপজেলার এরিয়া ম্যানেজার সুশীল কুমার সূত্রধর, আটিয়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ফজলুল করিম, সেকেন্ড অফিসার ইসমাইল হোসেন’সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.