কালিহাতীতে নিম্ন আয়ের মানুষের পাশে ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা

0 70

কালিহাতী প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের কারনে কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কালিহাতীর কোকডহরা ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের সদস্যরা। তারা বুধবার ও বৃহস্পতিবার এলাকায় ঘুরে ঘুরে ৪৫ টি পরিবারের মদ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ লিটার তেল ও সাবান ইত্যাদি।
সংগঠনের উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক বিশ্বনাথ গোস্বামীর তত্ত¡াবধায়নে বর্তমান সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, সহ-সভাপতি রাসেল রানা, শাতিল মৃধা, যুগ্ম সম্পাদক রানা আহমেদ, অর্থ সম্পাদক আরিফ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তারিফ ইসলাম, বৃত্তি সম্পাদক আশিক মাহমুদ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রবিন মিয়া, প্রচার সম্পাদক সেন্টু মিয়া, ক্রীড়া সম্পাদক চঞ্চল বনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক নয়ন মিয়া, কার্যকরী সদস্য মেহেদী হাসান কনক সামাজিক দূরত্ব মেনে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
কোকডহরা ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা নজরুল ইসলাম বলেন সংগঠনের পক্ষ থেকে আমরা এলাকার মানুষের জন্য সুখে দু:খে থাকার চেষ্টা করি। এই মানবিক কাজে সদস্যরা সবাই আর্থিক ও শারীরিক সহযোহিতা করেছেন। আমাদের এ কার্যক্রম অব্যাবহ থাকবে।
উল্লেখ্য ২০০৮ সালে কোকডহরা ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠার পর থেকেই সারা ইউনিয়নে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ড পরিচালনা করছে। বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়য়া ছাত্রছাত্রীরা এই স্বেচ্ছাসেবী সংঠনের সদস্য।

Leave A Reply

Your email address will not be published.