নাগরপুরে এসএসসি-৯৭ ব্যাচ এর উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 59

নাগরপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ এখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। কর্মহীন এ সকল মানুষের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেজাসেবী সংগঠন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আজ নাগরপুর উপজেলার কর্মহীন অসহায় ১২০ পরিবারের পাশে খাদ্যসামগ্রী নিয়ে দাড়িয়েছে নাগরপুরের এসএসসি-৯৭ ব্যাচ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
মঙ্গলবার (২২ এপ্রিল) নাগরপুর এসএসসি- ৯৭ ব্যাচের বন্ধুরা মিলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে সাংসদ আহসানুল ইসলাম টিটুর পরামর্শ ও নির্দেশনা মতে ১২০ টি কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে ।
এ সময় এসএসসি-৯৭ ব্যাচের নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রহমান বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দূর্যোগে কর্মহীন মানুষের পাশে সমাজের সামর্থ্যবানদের দাড়ানোর আহবান জানিয়েছেন তিনি। আমরা তার আহবানে সারা দিয়ে এসএসসি ৯৭ ব্যাচ এর সকল বন্ধুরা মিলে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এই উদ্যোগ গ্রহণ করি।
এসএসসি-৯৭ ব্যাচের অপর বন্ধু নাগরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক হারুন অর রশিদ বলেন, আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ দেখে নাগরপুরে আরো যে সকল সংগঠন আছে তাদের উচিত হবে তাদের সাধ্য মতো এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। আজ ১২০টি কর্মহীন পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছি আগামীতে যাতে আরও বেশি মানুষকে সাহায্য করতে পারি সেই আশা করছি।

Leave A Reply

Your email address will not be published.