মধুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 

0 70
মধুপুর প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রমনকে কেন্দ্র করে দেশের এ দূর্যোগময় মূহুর্তে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদের নিজস্ব অর্থায়নে দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম হাতে নিয়েছেন মধুপুর উপজেলা পরিষদ। এরই ধারাবাহিকতায়  সোমবার(২০ এপ্রিল) দুপুর হতে বিকেল পর্যন্ত মহিষমারা ইউনিয়নের মহিষমারা আশ্রায়ন প্রকল্প, আশ্রা ও আলোকদিয়া ইউনিয়নের লুচিয়া নগরবাড়ী আশ্রায়ন প্রকল্পে একশত পরিবারের মাঝে চাল,ডাল,আলু তেল সহ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়।  এসময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ছরোয়ার অালম খান আবু,ভাইস চেয়ারম্যান শরিফ আহম্মেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক,মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী আব্দুল মোতালেব, আলোকদিয়া ইউপিচেয়ারম্যান দুলাল তালুকদার,সাংবাদিক আব্দুল হামিদ, বাবুল রানা, জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ।
উপজেল চেয়ারম্যান ছরোযার আলম খান আবু জানান উপজেলা চেয়ারম্যানের একমাসের সম্মানীভাতা, ভাইসচেয়ারম্যান এর এক মাসের সম্মানী, মহিলা ভাইস চেয়ারম্যান এর সম্মানী ভাতা,উপজেলা পরিষদের সি এ এর একমাসের বেতন ও উপজেলার সকল চেয়ারম্যানদের তিন মাসের বেতনের টাকা সকলেই স্বেচ্ছায় কর্মহীন অসহায় গরীব দুখীদের মাঝে ত্রাণ দেয়ার জন্য উপজেলা চেয়ারম্যান এর ত্রাণ তহবিলে জমা দেন। আর এ অর্থায়নে উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীন, দুস্হ অসহায় দুই হাজার পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হবে।
প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে দূচিন্তাগ্রস্থ কর্মহীন, গরীব অসহায়দেরকে তিনি তাঁর সাধ্য অনুযায়ী সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান।
তিনি বর্তমান ভয়াবহ অবস্থা এমন করুন দেখে অসহায় গরীব, সুবিধা বঞ্চিত মানুষ গুলোর পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। আল্লাহ তায়ালা আমাদেরকে কবুল করুক।

Leave A Reply

Your email address will not be published.