নাগরপুরে ঢাকা ফেরত ওষুধ কোম্পানির আরো ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত, ১০ বাড়ি লকডাউন

0 61

নাগরপুর  প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে শাহীনুর রহমান (২৮) নামে আরো ১ যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সে নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের সুদামপাড়া গ্রামের আরফান আলীর ছেলে। সে ঢাকায় এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকরি করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে আক্রান্তের বাড়িসহ আশ পাশের মোট ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এনিয়ে এ উপজেলায় ৪ জনের দেহে করোনার ভাইরাস শনাক্ত হল।
মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রোকনুজ্জামান খান এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১০ এপ্রিল সে এর আগে আক্রান্ত উপজেলার নন্দপাড়া গ্রামের সেলিম রেজার সাথে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে। গত ১৭ এপ্রিল তার সহকর্মী সেলিম রেজার দেহে করোনা সংক্রমন ঘটলে সে নিজে থেকে হোম কোয়ারেন্টাইনে চলে যায়। পরে রোববার তার নমুনা সংগ্রহ করে সোমবার ঢাকায় পাঠানো হয়। আজ মঙ্গলবার সকালে ফলাফলে পজেটিভ আসে। পরে ওই বাড়িসহ ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে।
তিনি আরো বলেন, আক্রান্ত যুবক ঢাকার এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকরি করেন। এর আগে উপজেলার নন্দপাড়া গ্রামে যে ব্যক্তি আক্রান্ত হয়েছেন তার সাথেই তিনি একত্রে কাজ করতেন।এ নিয়ে এ উপজেলায় মোট ৪ জন আক্রান্ত হলেন।

Leave A Reply

Your email address will not be published.