নাগরপুরে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন ও লকডাউনকৃতদের মাঝে ত্রাণ বিতরন

0 71

নাগরপুর প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গৃহবন্ধি হত দরিদ্রদের মাঝে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর অনুদান এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে নাগরপুর উপজেলা প্রশাসন। এছাড়া করোনা ভাইরাসের কারনে যেসকল বাড়ি লকডাউন করা হয়েছে তাদের বাড়িতেও খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।
রবিবার সকালে উপজেলার ধুবড়িয়া, ভাদ্রা ও দপ্তিয়র ইউনিয়নের হত দরিদ্র ও নি¤œ আয়ের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ধুবড়িয়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। তিনি এ সময় সাংবাদিকদের জানান, আমরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে শুরু থেকেই ত্রাণ বিতরন করে আসছি। এখন ১২ টি ইউনিয়নে আরও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলমান। প্রতিদিনই কোন না কোন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আজও তিনটি ইউনিয়নের ৮০০ টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া আমাদের হট লাইন সার্ভিস চালু আছে। হট লাইনের ফোন কলের ভিত্তিতে প্রতিদিন প্রায় শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়াও করোনা ভাইরাসের কারনে লকডাউন করা ১৮ টি পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।
এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম শাকিল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান রিপন, সাধারন সম্পাদক সিহাব মাস্টার প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.